ষড়যন্ত্র বন্ধ করুন

এম. জাহিদুর রহমান মনির মোল্লা

অন্যায়ের প্রতিবাদী নেতৃত্বের নিপীড়ন বন্ধ করুন। ষড়যন্ত্র বন্ধ করুন।
বরিশাল মহানগর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক এম. জাহিদুর রহমান মনির মোল্লার বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
-বরিশাল ফ্রেন্ডস’ ৯২ এর পক্ষে, প্রভাষক আমিনুর রহমান শামীম।
বরিশাল মহানগর আওয়ামীগ এর সাংগঠনিক সম্পাদক এম .জাহিদুর রহমান মনির মোল্লার বিরুদ্ধে সংবাদ প্রকাশকারী সাজ্জাদুল হক সাজুর বিরুদ্ধে মিথ্যা ষড়যন্ত্রের বিচার চাই।
বরিশাল মহানগর আওয়ামীগ এর সাংগঠনিক সম্পাদক এম .জাহিদুর রহমান মনির এর বিরুদ্ধে বিভ্রান্তি মুলক সংবাদ প্রকাশ করলেন ছাত্র শিবিরের সাবেক সাধারন সম্পাদক সাজ্জাদুল হক সাজু ।
ছাত্র জীবনে তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসার ইসলামী ছাত্র শিবিরের সাধারন সম্পাদক সাজ্জাদুল হক সাজু । নিজেকে সকলের সামনে ফ্রেস রাখতে বরিশালের স্থানীয় দৈনিক প্রথম সকাল এর নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করছেন।এছাড়া জমজম ইনিস্টিটিউট নামে একটি মেডিকেল টেকনোলজি এর পরিচালক হিসাবে দায়িত্ব পালন করছেন । অভিযোগ রয়েছে এই প্রতিষ্ঠানেই শিবিরের সদস্যদের প্রশিক্ষনের মাধ্যমে মানষিক ভাবে প্রস্তুত করান জামায়াত নেতা সাজ্জাত । সাজ্জাদুল হক সাজুর পুরো পরিবারই জামায়াত এর রাজনীতির সাথে জড়িত রয়েছে। তার পিতা জামায়াত ইসলামী বাংলাদেশ সৌদি আরবের জেদ্দা শাখার আমিরের দায়িত্ব পালন করছে । সাজ্জাদের বোন জেরিন কাফরুল থানা মহিলা জামায়াত ইসলামের আমির এবং ভগ্নিপতি লস্কর মো: তসলিম জামায়াত মজলিস এ শূরা সদস্য এবং শ্রমিক সংগঠন শ্রমিক কল্যান ফেডারেশন এর কেন্দ্রীয় সাধারন সম্পাদক । সাজ্জাদের ক্ষিপ্ততার কারন হল জামায়াত শিবিরের নাশকতা ঠেকাতে বরিশাল মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম.জাহিদুর রহমান মনির সর্বদাই অগ্রনী ভূমিকায় ছিল মুলতো একারনেই জামাত নেতা সাজ্জাত তার উপর প্রতিশোধ নেয়ার জন্যই মিথ্যা মনগড়া সংবাদ প্রকাশ করিয়ে রাজনৈতিক ভাবে হেয় করার জোড় চেষ্টা চালায় । কিন্ত সাজ্জাদের সকল চক্রান্ত ফাঁস হয়ে যায় বরিশাল বাসীর কাছে।
এম.জাহিদুর রহমান মনির স্কুল জীবন থেকে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত থেকে ২৫ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক পরে বরিশাল মহানগর যুবলীগের সদস্য নির্বাচিত হন । এর পরে বরিশাল মহানগর আওয়ামীলীগের ২৫ নং ওয়ার্ড এর বিপ্লবী সাধারন সম্পাদক নির্বাচিত হন । ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক থাকা কালীন সময়ই বর্তমান মহানগর আওয়ামীলীগ এর সাগঠনিক সম্পাদক নির্বাচিত হন। হাস্যমুখ, ত্যাগী ও জনপ্রিয় নেতার বিরুদ্ধতা করার কারন রহস্যময়,
তাই বিভ্রান্তি মূলক সংবাদ প্রচার করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চেয়ে ছিল এই জামায়াত নেতা সাজ্জাদ । আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

-বরিশাল ফ্রেন্ডস’ ৯২ এর পক্ষে, প্রভাষক আমিনুর রহমান শামীম।

567 total views, 6 views today

Leave a Reply

সর্বশেষ সংবাদ