যশোর সফটওয়্যার টেকনোলজি পার্কে চাকরি মেলা

যশোরে নবনির্মিত শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে ৫ অক্টোবর দিনব্যাপী চাকরি মেলা অনুষ্ঠিত হবে। মেলায় প্রায় ৩০টি প্রতিষ্ঠান তাদের জনবল নিয়োগের ব্যাপারে কাজ করবেন। এ ছাড়া মেলায় বর্তমান ও আগামী দিনের তথ্যপ্রযুক্তির কর্মবাজার সম্পর্কে একাধিক সেমিনার এবং চাকরি প্রার্থীদের জীবনবৃত্তান্ত তৈরি ও সাক্ষাতকারের প্রস্তুতি বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক প্রকল্পের প্রকল্প পরিচালক জাহাঙ্গীর আলম জানান, ইতিমধ্যে শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক কমপ্লেক্সের নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে, ফিনিশিং-এর কাজ হচ্ছে। ৩৫টি প্রতিষ্ঠানকে সেখানে জায়গা বরাদ্দ দেওয়া হয়েছে এবং একটি প্রতিষ্ঠান কাজও শুরু করেছে। এই সকল প্রতিষ্ঠান এবং জাতীয় পর্যায়ের প্রতিষ্ঠানের কয়েকটি এই চাকরি মেলা থেকে তাদের কর্মী নিয়োগের কার্যক্রম পরিচালনা করার জন্য এই মেলা আয়োজন করা হয়েছে।

মেলায় অংশ নিয়ে অগ্নি সিস্টেমস লিমিটেড, দোহাটেক নিউ মিডিয়া, অগমেডিক্স বাংলাদেশ লিমিটেড, এমসিসি, অন এয়ার ইন্টারন্যাশনাল লিমিটেড, কাজি আইটি সেন্টার, ফিফোটেক, ই-জেনারেশন লিমিটেড, বাক্য, ডিজিকন টেকনোলজিস, ওয়ালটন কম্পিউটার্স, ব্রিলিয়ান্ট আইডিয়াস লিমিটেড, যশোর আইটি, প্রিনিয়র ল্যাব, এনআরবি জবস, ওয়াটার স্পীড, উৎসব টেকনোলজিস লিমিটেড, সাজ টেলিকম, স্পেকট্রাম ইঞ্জিনিয়ার্স কনসোর্টিয়াম লিমিটেড, স্টেলার ডিজিটাল লিমিটেড, এম্বার আইটি লিমিটেড কর্মী নিয়োগ দেবে।

সেমিনার ও কর্মশালায় অংশ নিয়ে প্রযুক্তি কর্মীদের দিক নির্দেশনা দেবেন বাক্য সভাপতি ওয়াহিদ শরীফ, বাক্য-এর সাবেক সভাপতি আহমাদুল হক, বিডি ভেঞ্চারের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন, ডিজিটাল মার্কেটিং এভানজেলিস্ট সোলায়মান সুখন, অন এয়ার ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী শাহিন আজাদ, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের কনফুসিয়ান ইনস্টিটিউটের পরিচালক দিলারা এ খান, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান, বাক্য মহাসচিব তৌহিদ হোসেন প্রমুখ।

510 total views, 2 views today

Leave a Reply

সর্বশেষ সংবাদ