প্রধান আসামি মাদক সম্রাট মুন্না গ্রেফতার

পঞ্চম শ্রেনীর এক ছাত্রীকে (১৪) গণধর্ষণের ঘটনায় থানায় দায়ের করা মামলার প্রধান অভিযুক্ত আসামি এলাকার চিহ্নিত ইয়াবা বিক্রেতা মুন্না তালুকদারকে শুক্রবার দুপুরে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি জেলার আগৈলঝাড়া উপজেলার কান্দিরপাড় গ্রামের।

থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার একদল পুলিশ শুক্রবার দুপুর বারোটার দিকে ধানডোবা এলাকায় অভিযান চালিয়ে আত্মগোপনে থানা মুন্না তালুকদারকে গ্রেফতার করেছে। সে (মুন্না) চেঙ্গুটিয়া গ্রামের মজিদ তালুকদারের পুত্র। মামলায় অপর আসামি মুন্না তালুকদারকে পরিচালনাকারী রাজিহার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মাদকের আমদানিকারক শামীম তালুকদারসহ অন্যান্যদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, পঞ্চম শ্রেনীর ওই ছাত্রী তার প্রতিবেশী চাচাতো ভাই সম্পর্কের তিন স্কুল ছাত্রকে নিয়ে গত ১৮ সেপ্টেম্বর বিলে শাপলা তুলতে যায়। এসময় আসামিরা তাদের বিলের মধ্যকার নির্জন সেলিমের ভিটায় নিয়ে বেদম মারধরের পর উলঙ্গ করে ভিডিও ধারন করে। একপর্যায়ে মাদক বিক্রেতা ও সেবীরা ওই ছাত্রীকে গণধর্ষণ করে।

পরবর্তীতে ধর্ষিতার এক চাচাতো ভাইকে দিয়ে জোরপূর্বক ধর্ষন করিয়ে সেই ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।

এ ঘটনায় ওই ছাত্রী বাদি হয়ে মাদক বিক্রেতা মুন্না তালুকদারকে প্রধান করে ইউপি সদস্য শামীম তালুকদারসহ আটজনকে আসামি করে গত ২৭ সেপ্টেম্বর গণধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেন।

434 total views, 6 views today

Leave a Reply

সর্বশেষ সংবাদ