জন্মদিনে শুভেচ্ছায় সিক্ত সাদিক আব্দুল্লাহঃ ফেইজবুক আজ সাদেকময়

সোহেল মোল্লাঃ

কিছু কিছু মানুষ আছেন যারা পৃথিবীতে আসেন তাদের চারো পাশের সবকিছু আলোকিত করার জন্য। তাদের উপস্থিতে সবাইকে আনন্দে মাতিয়ে রাখে। সামাজিক কিংবা পারিবারিক বন্ধনে বেধে রাখেন আসে পাশের মানুষ গুলোকে। মন হয় না যাদের কখনও কুলোশিত নিস্পাপতাই যাদের প্রধান শক্তি- ঠিক সে রকমই একজন মানুষ বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক যুবরত্ন সেরনিয়াবাত সাদিক আবুল্লাহ্।

আজ সকলের সুপ্রিয় সেরনিয়াবাত সাদিক আবুল্লাহ্ জন্মদিন।বরিশাল আওয়ামী লীগের উঠনে নিয়মিত পদচারন যারা করেন তারা সবাই সেরনিয়াবাত সাদিক আব্দল্লাহকে নিজের পরিবারের মানুষ মনে করেন। তাই তার জন্মদিন সবাই মনে রেখেছেন।সাবাই আশাবাধী ব্যক্তিগত জীবনে তিনি সবার পাশে আছেন। এভাবেই থাকবেন সারা জীবন। ১৯ নভেম্বর জন্মদিনের প্রথম প্রহর থেকেই জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন সেরনিয়াবাত সাদিক আব্দল্লাহ। তার বাসা আওয়ামীলীগ নেতা কর্মীসহ শোভাকাঙ্গীদের দখলে ছিল। যেন ঈদের মিলন মেলা। আসলেই তো ঈদ। কারণ নেতা কর্মী ছোট ভাই আর শোভাকাঙ্গীদের কাছে সাদেক আব্দুল্লাহর জন্মদিন মানেই বিশেষ কিছু। তাই প্রিয় নেতাকে শুভেচ্ছা জানাতে কেই ভুল করেনি। এছাড়া বরিশাল নগরী বিভিন্ন ওয়ার্ডে দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করেন ওয়ার্ড নেতা কর্মীরা।

ফেইজবুকে বরিশাল মহানগর আওয়ামীলীগের প্রচার ও প্রাকাশনা সম্পাদক গোলাম সরোয়ার রাজীব লেখেন-মানবসেবা হোক আপনার ব্রত। অসহায়,বঞ্চিত,নিপীড়িত মানুষের কাছে হয়ে উঠুন আলোকবর্তিকা ।। শুভ জন্মদিন প্রিয় অগ্রজ !!!

বরিশাল মহানগর এক ছাত্রলীগ নেতা সোহেল মাহমুদ প্রিন্স ‘‘যুবরত্নের জন্মদিন’’ শিরোনামে একটি কবিতা লেখেন। এভাবেই আওয়ামীলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সোশ্যাল মডিয়ায় তাকে শুভেচ্ছা জানান।

597 total views, 2 views today

Leave a Reply

সর্বশেষ সংবাদ