শেখ হাসিনার সফর ঘিরে বরিশাল আওয়ামী লীগে ১০ উপ-কমিটি

বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে ৮ ফেব্রুয়ারি জনসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে প্রস্তুত হচ্ছে মাঠ। গতকাল প্রস্তুতি পরিদর্শন করেন স্থানীয় নেতারা

 

আগামী ৮ ফেব্রুয়ারি বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় অন্তত পাঁচ লাখ মানুষের সমাগম হবে বলে আশা করছেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। ৬ বছর পর বরিশালে আসছেন প্রধানমন্ত্রী। তার সফর সফল করতে ১০টি উপ-কমিটি গঠন করা হয়েছে। এই উপ-কমিটিগুলো স্ব-স্ব ক্ষেত্রে অবদান রেখে প্রধানমন্ত্রীর সফর সফল করবেন বলে জানান সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ।

এদিকে প্রধানমন্ত্রীর ভাষণস্থল বঙ্গবন্ধু উদ্যানের জনসভা মঞ্চ সংস্কার করে বিশেষ ধরনের টাইলস স্থাপন করা হচ্ছে বলে জানিয়েছেন বরিশাল গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী রিপন কুমার রায়। গতকাল দুপুরে জনসভাস্থল বঙ্গবন্ধু উদ্যান পরিদর্শনকালে মঞ্চ সাজসজ্জা এবং সম্প্রসারণের দিক নির্দেশনা দিয়েছেন জেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ এমপি। এ সময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি, সদর আসনের এমপি জেবুন্নেছা আফরোজ, মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, সিনিয়র সহসভাপতি অ্যাডভোকেট আফজালুল করিম এবং যুগ্ম সাধারণ সম্পাদক সাদিক আবদুল্লাহসহ অন্যরা উপস্থিত ছিলেন।

454,655,768 total views, 3 views today

সর্বশেষ সংবাদ