অবশেষে বিএমপি’র ডিসি-ডিবি পদ ছাড়তে হলো উত্তম কুমার পালকে

বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের দায়িত্ব অব্যহতি দেয়া হলো উপ-পুলিশ কমিশনার উত্তম কুমার পালকে। তার স্থলাবিশিক্ত হয়েছেন
নতুন উপ-পুলিশ কমিশনার মো. মোয়াজ্জেম হোসেন ভূইয়া।এর পূর্বে ময়মনসিং জেলা পুলিশের এসপি’র দায়িত্বে ছিলেন মোয়াজ্জেম হোসেন ভূইয়া।
তাছাড়া উত্তম কুমার পালকে ডিবি’র দায়িত্ব থেকে অব্যহত দিয়ে শুধুমাত্র ট্রাফিক এর ডিসি হিসেবে রাখা হয়েছে। বরিশালে বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি’র ক্যামেরা পার্সন সুমন হাসানকে ডিবি পুলিশের কতিপয় সদস্য কর্তৃক নির্যাতনের ঘটনাকে কেন্দ্র করে উপ-পুলিশ কমিশনার উত্তম কুমার পালকে ডিবি’র দায়িত্ব থেকে অব্যহত দেয়া হয়েছে বলে জানিয়েছেন মহানগর পুলিশের একটি দায়িত্বশিল সূত্র।

তবে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এসএম রুহুল আমিন জানিয়েছেন, নতুন উপ-পুলিশ কমিশনার বদলী হয়ে আসায় উত্তম কুমার পালকে ডিবি’র দায়িত্ব ছাড়তে হয়েছে। তিনি ডিবি ডিবি’র অতিরিক্ত দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি ট্রাফিক এর ডিসি বলে জানানো হয়েছে।আজ রোববার সাংবাদিক সুমন হাসান এর উপর ডিবি পুলিশের নির্যাতনের ঘটনা নিয়ে বরিশালের সাংবাদিক নেতৃবৃন্দের সঙ্গে এক বৈঠক কালে উপস্থিত সাংবাদিকদের এমনটি জানিয়েছেন পুলিশ কমিশনার।

102 total views, 3 views today

সর্বশেষ সংবাদ